সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে কৃষকদের উদ্বুদ্ধ করতে মাঠে নামলেন জগলুল হায়দার

প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে কৃষকদের উদ্বুদ্ধ করতে মাঠে নামলেন জগলুল হায়দার

 

শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা এক ইঞ্চি জমিও অনাবাদি রাখা যাবে না এরই ধারাবাহিকতায় নিজ জমিতে বোরো ধান লাগিয়েছেন এমপি জগলুুল হায়দার। শুধু ধান চাষাবাদে তিনি ক্ষান্ত হননি ফসলি জমিতে অতিরিক্ত মাত্রায় রাসায়নিক সারের ব্যবহার কমিয়ে জৈব সার ব্যবহারের মাধ্যমে নিরাপদ সবজি, ফসল ও ফল উৎপাদনে কৃষকদের উদ্বুদ্ধ করতে আজ ২৫ শে ফেব্রুয়ারী শুক্রবার সকালে নিজ জমিতে জৈব সার ছিটান তিনি।

i

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খাদ্যে স্বয়ংসম্পূর্ণ থাকার জন্য যতটুকু সম্ভব খাদ্য উৎপাদনে জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে এলাকার সকলের প্রতি আহবান জানিয়েছেন এমপি জগলুল হায়দার। তিনি বিভিন্ন সময়ে অনুপ্রেরণামূলক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপুল পরিচিত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড